||
‘অভিনেত্রী’ কন্যাকে যে বার্তা দিলেন শাহরুখ খান | Shah Rukh Khan | Suhana Khan News

সর্বশেষঃ

6/recent/ticker-posts

Header Ads Widget

‘অভিনেত্রী’ কন্যাকে যে বার্তা দিলেন শাহরুখ খান | Shah Rukh Khan | Suhana Khan News

বলিউডের মাটিতে অবশেষে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। আর এই ইন্ডাস্ট্রিতে প্রায় ৩০ বছর ধরে রাজত্ব করে চলেছেন কিং খান, এবার সেই দুনিয়াতেই তার মেয়ে পা রাখতে যাচ্ছে। সৌজন্যে জোয়া আখতারের ‘দ্য অর্চিস’। শনিবার প্রকাশ্যে এল এই সিনেমার টিজার। যা নিয়ে রিতিমত মাতামাতি শুরু করে দিয়েছে শাহরুখ ভক্তরা।

নেটফ্লিক্সের এই মিউজিক্যালের হাত ধরেই শুধু সুহানা নয়, শোবিজ ইন্ডাস্ট্রিতে আগমন ঘটছে বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরের। সব মিলিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। একসঙ্গে তিন স্টার কিডের অভিষেক হতে যাচ্ছে ভাবা যায়। তাই অনেকেই নেপোটিজম নিয়ে কটাক্ষ শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

পড়াশোনা শেষ করে অভিনয়ের জগতে সুহানা খান। স্বভাবতই আবেগঘন অবস্থায় আছেন বাবা-মা শাহরুখ-গৌরী। এদিন সোশ্যাল মিডিয়ায় সুহানার গর্বিত বাবা শাহরুখ মেয়েকে বিশেষ উপদেশ দিলেন। তবে বাবা হিসাবে নয়, একজন সহ-অভিনেতা হিসাবে সুহানাকে খোলা চিঠি দিয়েছেন শাহরুখ খান।

তিনি ‘দ্য আর্চিস’-এর টিজার শেয়ার করে কিং খান লেখেন, ‘মনে রাখিস সুহানা তুই কিন্তু কোনওদিন পারফেক্ট হতে পারবি না। কিন্তু নিজের সত্ত্বাটা বজায় রাখিস তাহলেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চল, অভিনেতা হিসাবে সবটা উজার করে দিস…ইটপাটকেল আর প্রশংসা, কোনওটাই ধরে রাখিস না… তোর যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে সেটা সবসময় তোরই থাকবে… আমার ছোট্ট সোনা তুই অনেক দূর এসেছিস.. কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত… ভেসে চল এবং সবার মুখে হাসি ফোটাস, যেভাবে তুই পারবি। তোর সঙ্গে থাকুক, লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি- আরেকজন অভিনেতা'।

এই পোস্টের কমেন্ট  সুহানা খান লেখেন, ‘লাভ ইউ পাপা’। ভালোবাসায় ডগমগ মেয়েও, বাবার এই উপদেশ আর সাপোর্ট সুহানার ক্যারিয়ারকে আরও সুন্দর এবং মসৃণ করে তুলবে তা বলাই যায়। শুধু মেয়ে সুহানাই নয়, ছবির প্রত্যেক কলাকুশলীকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা।



-রেডিও শহর ডেস্ক 

Post a Comment

0 Comments

Radio Shohor LIVE

Live Segment

Posted by RADIO SHOHOR LIVE on Wednesday, 15 September 2021